ঢাকাবুধবার , ৯ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

সুবিধাভোগী নারীকে দিয়ে বাতাস করালেন নলছিটি সমাজসেবা অফিসের সহকারী

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ৯, ২০২৩ ১:৩৮ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির নলছিটি সমাজসেবা অফিসে সুবিধা নিতে আসলে এক নারীকে দিয়ে বাতাস করানোর অভিযোগ উঠেছে অফিস সহকারী আঃ মান্নানের বিরুদ্ধে।

বুধবার (৯ আগস্ট) বাতাস করানোর একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। এতে এলাকায় বেশ সমালোচনার ঝড় হয়েছে।

ওই ভিডিওতে দেখা যাচ্ছে, অফিসে সেবা নিতে আসলে এক নারীকে দিয়ে হাতপাখা দিয়ে বাতাস করাচ্ছেন তিনি। কিন্তু ওই নারীর পরিচয় পাওয়া যায়নি।

এ বিষয়ে অফিস সহকারী আঃ মান্নান অভিযোগের বিষয় কোনো মন্তব্য করতে রাজি হননি।

নলছিটি উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. মোফাজ্জেল হোসেন চৌধুরীকে বলেন, আমি ছুটিতে থাকার কারনে বিষয়টি সম্পর্কে অবগত নই। ছুটি শেষে কর্মস্থলে যোগদান করে ঘটনার তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

ঝালকাঠি জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক শাহপার পারভীন বলেন, বিষয়টি আমি শুনেছি। তবে কোন ভাবেই এমনটা করার সুযোগ নেই। ঘটনার তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।