ঢাকাশনিবার , ৩০ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় জাতীয় কন্যাশিশু দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ৩০, ২০২৩ ১২:৫৩ অপরাহ্ণ
Link Copied!

ভোলা প্রতিনিধি : ‘বিনোয়োগে অগ্রাধিকার কন্যা শিশু অধিকার’ এই প্রতিপাদ্য নিয়ে জেলায় আজ জাতীয় কন্যাশিশু দিবস-২০২৩ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ১১ টায় দিবসটি উপলক্ষে জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: আলমগীর হুসাইন’র সভাপতিত্বে এ সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তামিম আল ইয়ামিন।

এতে স্বাগত বক্তব্য রাখেন জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক মো: ইকবাল হোসেন।

এ সময় আরো বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক সাবেকুন্নাহার, অতিরিক্ত জেলা পুলিশ সুপার রিপন চন্দ্র সরকার, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক নজরুল ইসলাম, জেলা তথ্য অফিসার মো: নুরুল আমিন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো: আখতার হোসেন, সাংবাদিক হাসনাইন আহমেদ মুন্না, জেলা মহিলা পরিষদের সভানেত্রী হোসনে আরা চিনু, সদর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা চামেলী বেগম প্রমুখ।

সভায় সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা ছাড়াও নিবন্ধনকৃত নারী সমিতির নেত্রীবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, কিশোর-কিশোরী ক্লাবের সদস্য ও অভিবাবকরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।