ঢাকাশনিবার , ৩০ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

রাজাপুরে জাতীয় কন্যা শিশু দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ৩০, ২০২৩ ১:৫৫ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুরে “বিনিয়োগে অগ্রাধিকার কন্যা শিশুর অধিকার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় কন্যা শিশু দিবস ২০২৩ উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে রাজাপুর উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর শনিবার (৩০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভার আয়োজন করে।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা ইয়াসমিন এর সভাপতিত্বে বক্তব্য প্রদান করেন, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, প্রধান শিক্ষিকা মাহামুদা খানম, প্রেসক্লাব সভাপতি এনামুল হোসেন খান প্রমুখ। এছাড়াও স্বাগত বক্তব্য প্রদান করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আয়শা ছিদ্দিকা।

এ সময় বক্তারা বলেন, বর্তমান দেশের প্রধানমন্ত্রী নারী বান্ধব তাই তিনি নারীদের জন্য কাজ করে যাচ্ছেন। দক্ষ করে গড়ে তোলার জন্য অনেক কর্মকাণ্ড পরিচালনা করছেন। এক সময় কন্যা শিশুদের অভিশাপ মনে করা হতো কিন্তু এখন আর তা মনে করা হয় না। তারা এখন নিজের, নিজের পরিবার ও দেশের কল্যানে অনেক অবদান রাখছে। নারীরা এখন অনেক পরিশ্রমী তার জন্যই তাদের উদ্যোক্তা হিসেবে তৈরি করতে অনেক উদ্যোগ নিয়েছে সরকার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।