ঢাকামঙ্গলবার , ৮ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

হিজলায় গৃহ প্রদান উপলক্ষ্যে ইউএনও এর সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ৮, ২০২৩ ১১:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

হিজলা প্রতিনিধ : মাননীয় প্রধানমন্ত্রী ৯ আগস্ট বুধবার ভূমিহীন ও গৃহহীন উপকারভোগী পরিবারের মাঝে ৪র্থ পর্যায়ের গৃহ প্রদান করবেন। সে উপলক্ষ্যে সংবাদ সম্মেলন করেছেন বরিশালের হিজলা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তারেক হাওলাদার।

উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়ে ৮ আগস্ট মঙ্গলবার সকাল এগারোটায় সংবাদ সম্মেলনে উপজেলা নির্বাহী অফিসার জানান, মাননীয় প্রধানমন্ত্রী ৪র্থ পর্যায়ে হিজলায় ১৬৮ টি উপকারভোগী পরিবারের নিকট ২শতাংশ জমিসহ ২ কক্ষ বিশিষ্ট সেমি পাকা গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন। এ উপজেলায় মোট ভূমিহীন ও গৃহহীন পরিবারের সংখ্যা ৫৭৩ জন। এর মধ্যে ১ম পর্যায়ে ৫১টি, ২য় পর্যায়ে ৫৯টি, ৩য় পর্যায়ে ২১৫টি পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ২শতাংশ জমি ও ২ কক্ষ বিশিষ্ট( টয়লেট ও রান্নাঘর সহ) সেমি পাকা গৃহ প্রদান করা হয়েছে।

৪র্থ পর্যায়ের মোট ২৪৮টি গৃহের অবশিষ্ট ১৬৮টি পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রী ৯ আগস্ট বুধবার বিটিভি লিংকের মাধ্যমে সরাসরি সম্প্রচারের মাধ্যমে ২শতাংশ জমিসহ দ্বিকক্ষ বিশিষ্ট সেমি পাকা গৃহের চাবি হস্তান্তর করবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।