ঢাকামঙ্গলবার , ৮ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কাউখালীতে আরজেএমএফ সদস্য ও অংশীজনদের সাথে পর্যালোচনা সভা

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ৮, ২০২৩ ১১:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালীতে কমিউনিটিভিত্তিক বিরোধ মীমাংসার মাধ্যমে ন্যায়বিচার প্রাপ্তিতে জেন্ডার ন্যায্যতাভিত্তিক অভিগম্যতা বৃদ্ধি প্রকল্পের আওতায় আরজেএমএফ সদস্য এবং অন্যান্য অংশীজনদের সাথে উপজেলা পর্যায়ে বার্ষিক পর্যালোচনা সভা অনুষ্ঠিত।

মঙ্গলবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে নাগরিক উদ্যোগের আয়োজনে সয়না রঘুনাথপুর ইউপির সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান মন্টুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কাউখালী থানা অফিসার ইনচার্জ মোঃ জাকারিয়া।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন, কাউখালী সদর ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান, শিয়ালকাঠি ইউপি চেয়ারম্যান গাজী সিদ্দিকুর রহমান, মহিলা পরিষদের সাধারণ সম্পাদক শাহীদা হক, নাগরিক উদ্যোগের সিনিয়র প্রোগ্রাম অফিসার আবু নাছের মাসুদ প্রমুখ।

এছাড়া আরও বক্তব্য রাখেন, ব্র্যাক লিগ্যাল এইড অফিসার মিঠুন দত্ত, আরজেএমএফ সদস্য নুরুজ্জামান খোকন, মাহফুজা মিলি, রফিকুল ইসলাম, নাছরিন বেগম প্রমুখ।

অনুষ্ঠান ব্যবস্থাপনায় ছিলেন কাউখালী নাগরিক উদ্যোগের এরিয়া কো-অর্ডিনেটর উত্তম কুমার রায়, একাউন্টস এন্ড এডমিন অফিসার আহসানুল হাসান, প্যারালিগ্যাল জীবন দাস, হোসনে আরা খাতুন, সুমা আক্তার, কর্মসূচী সহকারী শংকর কর্মকার।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বরিশাল সদর নাগরিক উদ্যোগের এরিয়া কো-অর্ডিনেটর সুপ্রিয় দত্ত।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।