ঢাকাসোমবার , ৭ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

১৫ দিনেই সেঞ্চুরি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ৭, ২০২৩ ১২:২২ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : মুক্তির দ্বিতীয় সপ্তাহেই একশো কোটির মাইলস্টোন ছুঁয়ে ফেলল ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ । খুশিতে আত্মহারা পরিচালক প্রযোজক করণ জোহর। ইনস্টাগ্রামে উচ্ছ্বাস প্রকাশ করেছেন তিনি।

ট্রেলার দেখে মনে হয়েছিল। ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কভি খুশি কভি গম’-এর ফ্লেভার দিতে চলেছেন করণ জোহর। কিন্তু তফাত গড়ে দিয়েছেন ছবির অভিনেতারা। রণবীর সিং, আলিয়া ভাটের পাশাপাশি নজরকাড়া অভিনয় করেছেন ধর্মেন্দ্র, শাবানা আজমি, টোটা রায়চৌধুরী, চূর্ণী গঙ্গোপাধ্যায়রা। তাতেই দর্শকদের আগ্রহ বেড়েছে। গত উইকএন্ডে বেশ ভাল ব্যবসা করেছে করণের ছবি।

চলচ্চিত্র বিশেষজ্ঞ তরণ আদর্শের টুইট অনুযায়ী, গত শুক্র, শনি ও রবিবার মোট ৩১ কোটি ৭৫ লক্ষ টাকার ব্যবসা করেছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। তা মিলিয়ে ছবির মোট আয় এখন ১০৫.০৮ কোটি টাকা। বলিউডের ষষ্ঠ ছবি হিসেবে একশো কোটির ক্লাবে জায়গা করে নিয়েছে রণবীর-আলিয়ার ছবি। এর আগে একশো কোটির মাইলস্টোন ছুঁয়েছিল ‘পাঠান’, ‘তু ঝুটি ম্যায় মক্কার’, ‘কিসি কা ভাই কিসি কি জান’, ‘দ্য কেরালা স্টোরি’ এবং ‘আদিপুরুষ’।

ছবির সাফল্যে বেজায় খুশি করণ জোহর। বহুদিন বাদে পরিচালনায় ফিরেছেন তিনি। ইনস্টাগ্রামে প্রযোজক-পরিচালক লেখেন, “দারুণ লাগছে, আমাদের ‘কাহানি’কে এত ভালবাসা দিয়েছে আমি প্রবলভাবে কৃতজ্ঞ, খুশির ঠিকানা নেই।”

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।