ঢাকারবিবার , ১ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কাউখালীতে জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদন
অক্টোবর ১, ২০২৩ ১২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালী উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা অধিদপ্তরের আয়োজনে রবিবার সকালে উপজেলা হল রুমে ”শেখ হাসিনার বারতা নারী-পুরুষ সমতা, বিনিয়োগে অগ্রধিকার কন্যা শিশুর অধিকার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় কন্যা দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কাউখালী উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ বায়েজিদুর রহমান, কাউখালী এস বি সরকারি বালিকা বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এম গিয়াস উদ্দিন, কাউখালী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, সমাজসেবক আব্দুল লতিফ খসরু, প্রেসক্লাবের সভাপতি রিয়াদ মাহমুদ সিকদার, সপ্তম শ্রেণীর শিক্ষার্থী শশী প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা সকলে একমত পোষণ করেন নারীরা যেন সমান অধিকার পায়। ভেদাভেদ বৈষম্যের শিকার না হন সেদিকে আমাদের প্রত্যেককে লক্ষ্য রাখতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।