ঢাকাশনিবার , ৯ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

কাউখালীতে রোকেয়া দিবস উদযাপিত

নিজস্ব প্রতিবেদন
ডিসেম্বর ৯, ২০২৩ ২:৪৭ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: নারীর জন্য বিনিয়োগ, সহিংসতা প্রতিরোধ এই প্রতিবাদ্যকে সামনে রেখে, পিরোজপুরর কাউখালীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষ্যে এক আলোচনা সভা ও ৫ নারী জয়ীতাকে সম্মনা স্মারক প্রদান করা হয়।

উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আয়োজনে শনিবার(৯ ডিসেম্বর) সকাল ১১ টায় উপজেলা হলরুমে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা স্বজল মোল্লা ।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুসরাত জাহানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) বায়েজিদুর রহমান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আঃ হান্নান, সমাজসেবা কর্মকর্তা মহসীন কবির, সমাজসেবক আব্দুল লতিফ খসরু, প্রেস ক্লাবের সভাপতি রিয়াদ মাহমুদ সিকদার প্রমূখ।

অনুষ্ঠান শেষে উপজেলায় বিভিন্ন ক্ষেত্রে সাফল্যের জন্য ৫জন জয়ীতাকে সম্মানান স্মারক প্রদান করা হয়। এরা হলেন, সমাজ উন্নয়নে উপজেলা শীর্ষা গ্রামের কাজী রুহীয়া বেগম হাসি, নিলতী গ্রামের নির্যাতনের বিভিষিকার হাত থেকে ঘুরে দাড়ানোর জন্য আয়শা সিদ্দিকা, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে অবদানের জন্য পারসাতুরিয়া গ্রামের সানজিদা আক্তারকে, অর্থনৈতিক সাফলাতার জন্য কেউন্দিয়া গ্রামের হাফসা আক্তারকে এবং সফল নারী হিসেবে আসপদ্দি গ্রামের শাহিনুরকে সম্মানা স্মারক প্রদান করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।